করোনা মোকাবিলায় জয় আমাদেরই হবে। প্রয়োজন শেখ হাসিনার নেতৃত্ব। :- ওবায়দুল কাদের।     
বিস্তারিত দেখুন..... 
সরকারি দল আওয়ামী লীগের সড়ক পরিবহন সেতুমন্ত্রী মন্ত্রী উক্ত দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনা ভাইরাস এটি নিঃসন্দেহে একটি কঠিন মহামারী। এই ভাইরাসের নাই কোন প্রতিকার।  নাই কোন প্রতিষেধক।  এই করোনা ভাইরাস মোকাবিলায় প্রয়োজন সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করা। আর স্বাস্থ অধিদপ্তর কর্তৃক গৃহীত সকল স্বাস্থবিধি মেনে চলায় এর প্রকোপ কমাতে পারে। আর যদি আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সঠিকভাবে সচেতনতার দূর্গ গড়ে তুলতে পারি তাহলে জয় আমাদেরই হবে। গতকাল ১৬ ই এপ্রিল বৃহস্পতিবার বিকালের সংবাদ সম্মেলনের মধ্যে এই আওয়ামী লীগ নেতা এ কথা বলেন।
উক্ত সম্মেলনে তিনি দেশের সকল স্তরের সকল নেতাকর্মী সহ দেশ বাসীর প্রতি আহবান করে বলেন,  আগামীকাল ১৭ই এপ্রিল এক ঐতিহাসিক মুজিবনগর দিবস।  এই দিনে মুজিবনগর সরকার গঠিত হয়েছিল। তাই যেহেতু বর্তমানে করোনা পরিস্থিতি থাকার কারনে দেশব্যাপী মুজিবনগর দিবস পালন করা সম্ভব নয়, তাই দেশের সর্বস্তরের নেতাকর্মী এবং জনগনের প্রতি আহবান আপনারা ঘরে বসে নিজ সুরক্ষায় থেকে মুজিব নগর দিবস পালন করবেন।  বীর মুক্তিযোদ্ধাদের প্রতি ও সকল শহীদ ও নির্যাতিত সকল মানুষদের শ্রদ্ধা নিয়ে আপনারা কাজ করবেন। 
আওয়ামী লীগের এ জেষ্ঠ নেতা ওবায়দুল কাদের বলেন স্বাধীনতা যুদ্ধে শত্রুর বিরুদ্ধে যেভাবে দেশের সকল স্তরের জনগণের প্রতি জাতির পিতা আহবান করে প্রত্যেক ঘরে ঘরে দুর্গ গড়ে তুলে শত্রুর মোকাবেলায় প্রস্তুত করেছিলেন। তেমনি ভাবে এখন আমাদের কেও শেখ হাসিনার নেতৃত্বে যদি ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তুলতে পারি তাহলে জয় আমাদেরই নিশ্চিত হবে।
তিনি আরো বলেন, সারাদেশের এই বর্তমান পরিস্থিতিতে যারা সারা দেশে সচেতনতার দায়িত্ব পালন করছেন, সকল সেনা সদস্য,  পুলিশ, বিজিবি,  নৌবাহিনী  সহ সকল সকল সদস্য এবং করোনা ভাইরাসের সামনাসামনি মোকাবেলাকারী ডাক্তার,  নার্স, সহ সকল স্বাস্থ্য কর্মীদের প্রতি এই মুজিব নগর দিবসে সকলের প্রতি গভীর শ্রদ্ধার সাথে সালাম ও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।
 সর্বোপরি তিনি বলেন,  এ মহামারী রোধ করতে হলে সকল মানুষের উচিত সচেতনতা এবং সকলকে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে। তাহলে আমরা এ ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধে সক্ষম হব।

ঘরে থাকুন,  নিরাপদে থাকুন 

Comments